গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে সাতজনকে দন্ডাদেশ

কমল সরকার
প্রকাশিত : বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২৪ ফেব্রুয়ারি/২০২১) ইউএনও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ৭জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ডে দণ্ডিত করার আদেশ দিয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল হাশেম (৫৫) ও আব্দুল মালেকের ছেলে মো. মোজাম্মেল হক (৩০) এর ৬মাস, মৃত আলী আকবরের ছেলে বিপ্লব হোসেন বল্টু (৩৫) এর ৩মাস, ময়মনসিংহ সদরের মৃত আবুল কাশেমের ছেলে মো. আবু হানিফ (৩৫) এর ৩মাস ও ৫শ টাকা অনাদায়ে ৭দিনের কারাদণ্ডের আদেশ দেন।

অপর অভিযানে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের মো. আব্দুল গফুরের মোঃ মোসলেম উদ্দিনকে ৬ মাস ও ১হাজার টাকা অর্থদণ্ড ৭ দিনের কারাদণ্ড, নন্দীগ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র সোহেল রানা (৪৫) কে ১ বছর কারাদণ্ড ও ২হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড, পৌর শহরের ইসলামাবাদ এলাকার মো. বাহার উদ্দিনের ছেলে মো. সুজন মিয়া (৪০) কে ১ বছর ৬ মাস কারাদণ্ড ও ৩হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২১ দিনের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. শামসুল ইসলাম জানান, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :