গৌরীপুরে মজিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে ইউএনও অফিস ঘেরাও

ফারুক আহাম্মদ
প্রকাশিত : মঙ্গলবার ১৭ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ধান ব্যবসায়ী আব্দুল মজিদের (৫০) খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ শেষে ইউএনও অফিস ঘেরাও করে স্মারকলিপি দিয়েছে স্থানীয় শত শত লোকজন। মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে গৌরীপুর পৌর শহরের কালিখলায় গৌরীপুর পাওয়ার ট্রিলার মালিক কল্যাণ সমিতির উদ্যোগে এ প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহন করেন।

উল্লেখ্য গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের আব্দুল মজিদ নগদ ৩ লাখ ৬০ হাজার সঙ্গে নিয়ে নেত্রকোনার খালিয়াজুড়ি এলাকায় ধান কিনতে গিয়ে ২ আগস্ট রাত থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের ৩ দিন পর ৫ আগস্ট খালিয়াজুড়ি থানার একটি হাওর থেকে লিপসা ফাঁড়ির পুলিশ আব্দুল মজিদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে। পরে লিপসা থানার পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করে।

লিপসা পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা এসআই হানিফ উদ্দিন সাংবাদিকদের জানান, আব্দুল মজিদ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে খালিয়াজুড়ি উপজেলায় আড়ারকান্দি গ্রামের বাদল, পাভেল ও তরিকুল নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তরিকুলের কাছ থেকে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি।

গৌরীপুর পাওয়ার ট্রিলার মালিক কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসিমের সঞ্চালনায় মানববন্ধনে প্রতিবাদ সমাবেশে আব্দুল মজিদ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ হাবিব, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর সাদিকুল ইসলাম সাদেক, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম প্রমুখ।

এদিকে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলের পর ইউএনও অফিস ঘেরাও করে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নিকট একটি স্মারকলিপি প্রদান করে গৌরীপুর পাওয়ার টিলার মালিক সমিতি। #

আপনার মতামত লিখুন :