গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : রবিবার ২০ জুন, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে রবিবার (২০ জুন) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় ভ্রাম্যমান আদালত মাদক দ্রব্য সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে ২ জনকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছে। সকাল সাতটা থেকে বেলা দশটা পর্যন্ত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

এ অভিযানে গৌরীপুর পৌরসভার নতুনবাজার মহল্লার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে মোঃ মামুন (৩৫)-কে এক বছর ছয় মাস কারাদন্ড ও তিন হাজার টাকা অর্থদন্ড এবং চকপাড়া মহল্লার মৃত আবুল কাশেমের ছেলে মোঃ সোহাগ মিয়া(২৬)-কে এক বছরের ও দুই হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়, অনাদায়ে আরো ১৫ দিনের জেল দেয়া হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধারকৃত প্রায় ৪০০ গ্রাম গাজা পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অন্যদিকে আটককৃত অপর একজন দোষ স্বীকার না করায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ- সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান,মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :