গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থার ১০ম ইউনিটের উদ্বোধন

ফারুক আহাম্মদ
প্রকাশিত : মঙ্গলবার ২৪ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর ডৌহাখলা ইউনিয়নের রায়গঞ্জে মায়ের মমতা কল্যাণ সংস্থার রায়গঞ্জ বাজার দুস্থদের সহায়তা ১০ম ইউনিটের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থার সভাপতি বিশিষ্ট নাট্যকার ও কথা সাহিত্যিক অধ্যাপক ফজলুল হক আনুষ্ঠানিকভাবে এ ইউনিটের উদ্বোধন করেন।

নতুন ইউনিট কমিটির সভাপতি মোঃ মোস্তফা জামান লিটনের সভাপতিত্বে ও সংস্থার সমন্নয়কারী মাহফুজুল হক সানির সঞ্চালনায় সিংজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় বক্তব্য দেন, মায়ের মমতা কল্যাণ সংস্থার উপদেষ্টা হারুন অর রশিদ, কোষাধ্যক্ষ আলহাজ্ব মকবুল হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ও সমাজসেবক ফারুক আহাম্মদ, সমাজসেবক সিরাজুল হক সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ইউনিট সম্পাদক মোঃ উসমান গনি তান্না, বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক, বিশিষ্ট সমাজসেবক শফিকুল ইসলাম, সাইদুল ইসলাম, আশরাফুল আলম ছোটন সরকার, বিশিষ্ট ব্যাবসায়ী ইসলাম উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে স্থানীয় দুস্থদের মাঝে আর্থিক সহায়তা দেয়া হয়।

উল্লেখ্য মায়ের মমতা কল্যাণ সংস্থা একটি আত্ম-সামাজিক ও সেবামূলক সংগঠন। এ উপজেলায় সংগঠনটি দীর্ঘদিন ধরে দুস্থ ও অসহায়দের কল্যাণে কাজ করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :