গৌরীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পতাকা উত্তোলন ও দোয়া-মাহফিল

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী, ২০১৯ /

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুরে নব নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় পতাকা উত্তোলন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ইউএনও ফারহানা করিম। এসময় জাতীয় সংগীত পরিবেশন করেন গৌরীপুর সংগীত নিকেতনের শিল্পীরা। পরে মুক্তিযোদ্ধাদের মাঝে কমপ্লেক্সে ভবনের চাবি হস্তান্তর উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, ২ কোটি ২৭ লক্ষ ৪১ টাকা ব্যয়ে এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি নির্মিত হয়েছে। গত বছর ২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের অন্যান্য উন্নয়ন প্রকল্পের সাথে গৌরীপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি উদ্বোধন করেন। তিনি বলেন, এর মধ্যে ময়মনসিংহ জেলা প্রশাসককে আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসারকে সদস্য সচিব করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির মাধ্যমে কমপ্লেক্সে ভবনের রক্ষণাবেক্ষণ ও দোকান বরাদ্দের কার্যক্রম পরিচালিত হবে।
ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মো. ওয়াহেদুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মো. নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পরিবারের সদস্য ম. নূরুল ইসলাম, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা প্রমুখ। এতে উপস্থিত ছিলেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধাসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :