গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

আরীফ আহম্মেদ
প্রকাশিত : শুক্রবার ২৬ মার্চ, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহ গৌরীপুরে মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) প্রথম প্রহরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। পরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে স্মৃতিসৌধ ‘বিজয় ৭১’ রে পুষ্পস্তবক অর্পণ করেন- উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, গৌরীপুর থানা, উপজেলা আওয়ামীলীগ, গৌরীপুর পৌরসভা, পৌর আওয়ামীলীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), জাতীয় পার্টি, উপজেলা ও পৌর সেচ্ছাসেবকলীগ, উপজেলা ও পৌর ছাত্রলীগ, ছাত্রদল, গৌরীপুর প্রেসক্লাব, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম, গৌরীপুর গণপাঠাগার, গৌরীপুর লেখক সংঘ, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ,রবিদাস উন্নয়ন পরিষদসহ স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠন।

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৮টায় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। কুচকাওয়াজে বাংলাদেশ পুলিশ, বাংংলাদেশ আনসার, বাংলাদেশ স্কাউট ও কাব স্কাউট দলের সদস্যরা অংশ গ্রহণ করেন।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়।

আপনার মতামত লিখুন :