গৌরীপুরে রাস্তা নিয়ে বিরোধের জেরে জাকের পার্টির নেতাকে গলা টিপে হত্যা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : বৃহস্পতিবার ২৯ অক্টোবর, ২০২০ /

ময়মনসিংহের গৌরীপুরে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে আব্দুল মোতালেব (৬০) নামে জাকের পার্টির এক নেতাকে গলা টিপে হত্যা করেছে প্রতিপক্ষ।

বৃহস্পতিবার সকালে উপজেলার সহনাটির ইউনিয়নের ভালুকাপুর গ্রামে এই ঘটনা। নিহত ব্যক্তি ভালুকাপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, আব্দুল মোতালেকের বাড়ি সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে। সম্প্রতি তার বাড়ির পাশে রাস্তা নির্মাণ নিয়ে বিরোধ হয় প্রতিবেশী চাঁন মিয়া, সুরুজ আলী ও খোকনদের সাথে। বৃহস্পতিবার সকালে রাস্তা নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ হলে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন আব্দুল মোতালেবকে প্রকাশ্যে গলা টিপে হত্যা করে।

নিহতের পুত্র মোঃ জুয়েল মিয়া বলেন, আমার বাবা বলেছিল সরকারি জায়গা দিয়ে রাস্তা নির্মাণ করতে অথবা দুপক্ষের জমি দিয়ে রাস্তা করতে। কিন্তু প্রতিপক্ষরা বাবার কথা না শোনেনি। আজ রাস্তা নিয়ে কথা বলার সময় প্রতিপক্ষের লোকজন আমাদের আটকে রেখে বাবাকে গলা টিপে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।

উপজেলা জাকের পার্টির সহ-সভাপতি গোলাম মোহাম্মদ বলেন, আব্দুল মোতালেব জাকের পার্টির সহযোগী সংগঠন মৎস্য ফ্রন্টের সহনাটি ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক। আমরা এই নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকাণ্ডে জড়িত তিন জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আপনার মতামত লিখুন :