গৌরীপুরে শত্রুতার জেরে বিষ প্রয়োগে পুকুরের ৪ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ

স্টাফ রিপোর্টার :
প্রকাশিত : বুধবার ১৭ জুলাই, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালিহর গ্রামে পূর্ব শত্রুতার জেরে আনিসুজ্জামান ভূইয়া (৬৮) নামে এক ব্যক্তির পুকুরে বিষ প্রয়োগে ৪ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ ওঠেছে প্রতিবেশী আব্দুস সাত্তার (৬২) ও তার ছেলেদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উল্লেখিত গ্রামের ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আনিসুজ্জামান ভূইয়া অভিযোগ করে জানান, মৃত নওয়াব আলীর ছেলে প্রতিবেশী আব্দুস সাত্তার ও তার ছেলেদের সঙ্গে জমি নিয়ে আনিসুজ্জামানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা মোকাদ্দমাও চলছে। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন সম্প্রতি আনিসুজ্জামানের নানা ক্ষতি করার চেষ্টা করে আসছিল।

গত ১৬ জুলাই রাত সাড়ে ৮ টার দিকে আব্দুস সাত্তার ও তার ছেলেরা বাড়ির সামনে পুকুরে বিষ প্রয়োগ করেন। এসময় ঘটনা টের পেয়ে আনিসুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান (৩৫) আব্দুস সাত্তার ও তার ছেলেদেরকে পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকার কারন জিজ্ঞেস করেন। এতে প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে আশরাফুজ্জামানকে খুন জখমের হুমকী দিয়ে চলে যান।

আনিসুজ্জামান আরো জানান, বিষ প্রয়োগের ঘটনায় তার বাড়ির সামনে নিজ ৭৫ শতকের পকুরটিতে বিভিন্ন প্রজাতির সম্পূর্ণ মাছ মরে ভেসে ওঠে। এতে তার প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনার সাথে জড়িত প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এ ঘটনায় মন্তব্য জানতে আব্দুস সাত্তারের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন :