গৌরীপুরে শিক্ষকের হামলায় অটো রিক্সাচালক আহত

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : মঙ্গলবার ২৩ জুন, ২০২০ /

ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে আজিজুল হক (৪৫) নামে অটো রিক্সা চালককে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় এক প্রাইমারী স্কুলের শিক্ষক মোঃ নূরুল্লাহ’র (৩৫) বিরুদ্ধে। আহত চালক বর্তমানে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (২১ জুন) রাত ১১ টার দিকে এ উপজেলার মাওহা ইউনিয়নে পাজুহাটি গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অটো রিক্সা চালক আজিজুল হক জানান, উল্লেখিত গ্রামের নহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রতিবেশী নুরুল্লাহ’র সাথে তার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনারদিন রাতে অটো চালিয়ে বাড়ি যাওয়ার পথে নুরুল্লাহ’র বাড়ির সামনে আসতেই অটো রিক্সার গতিরোধ করে নুরুল্লাহ ও তার সহযোগী এমদাদুল হক (৫৮) তার ওপর অতর্কিতে হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন আজিজুল হক। এসময় তার কাছ থেকে ধান বিক্রির ৫৮ হাজার ৫০০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।

এ বিষয়ে স্কুল শিক্ষক নুরুল্লাহ জানান, আজিজুলের সাথে তার কোন বিরোধ নেই। ঘটনারদিন রাতে পাওনা টাকা চাইতে গিয়ে একটু কথা কাটাকাটি হয়েছে। এসময় মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেনি বলে তিনি মন্তব্য করেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় অটো রিক্সা চালক আজিজুল থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রাথমিক তদন্ত শেষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :