গৌরীপুরে শুভ্র’র কবর জিয়ারত করলেন আফজালুর রহমান বাবু

শাহজাহান কবির
প্রকাশিত : শনিবার ২৪ অক্টোবর, ২০২০ /

স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসদুর রহমান শুভ্র’র কবর জিয়ারত করেছেন। শনিবার (২৪ অক্টোবর) বিকেলে গৌরীপুর পৌর কবরস্থানে তিনি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে সদ্য প্রয়াত এ নেতার কবর জিয়ারত করেন। এসময় মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মোনাজাতে অংশগ্রহন করেন তিনি।

এর আগে আফজালুর রহমান বাবু দুপুর ২টার দিকে শুভ্র হত্যার প্রতিবাদে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিলে যোগদান করেন। পরে নিহত শুভ্র’র পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে কালিপুর এলাকায় তার বাসায় যান।

উল্লেখ্য শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর গৌরীপুর পৌর শহরে পানমহাল এলাকায় শুভ্রকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে রবিবার ভোরে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক (একাংশ) ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও তার তিন সহযোগী জাহাঙ্গীর, মুজিবর ও রাসেলকে গ্রেপ্তার করা হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৌরীপুর পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম (৫৫) এবং উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ (৩৮) সহ স্থানীয় ১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার রাত ১০ টার দিকে নিহত শুভ্র’র ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত (২৩) বাদী হয়ে গৌরীপুর থানায় এ হত্যা মামলা দায়ের করেন। এতে অজ্ঞাত আরও ৮ জনকে আসামি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :