গৌরীপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের পুরস্কার বিতরণ

কমল সরকার
প্রকাশিত : রবিবার ২৮ মার্চ, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে বর্ণিল আয়োজনে দু’দিনব্যাপি ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল বাংলাদেশ’ উদযাপন করেছে উপজেলা প্রশাসন। রবিবার (২৮ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এ উৎসবের। কর্মসূচীর মধ্যে ছিল উন্নয়ন মেলা, আনন্দ র‌্যালি, আলোচনা সভা, কুইজ, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

উন্নয়ন মেলার সমাপণী দিনে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনা আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি প্রমুখ।
আলোচনা শেষে উন্নয়ন মেলায় দৃষ্টিনন্দন স্টল সাঁজানোর জন্য প্রথম স্থান অর্জন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার, ২য় স্থান অধিকার করেন উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর ও ৩য় স্থান অধিকার করেন উপজেলা প্রানী সম্পদ বিভাগ। এছাড়া কুইজ প্রতিযোগিতায় ৩জন ও রচনা প্রতিযোগিতায় ৩জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

পরে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।
মেলায় স্টলগুলোতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কার্যক্রম ও বর্তমান সরকারের উন্নয়ন চিত্র উপস্থাপন করা হয়।
এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতা-কর্মীবৃন্দ, পুলিশ বিভাগ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ স্থানীয় সর্বস্তরের জনগণ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

আপনার মতামত লিখুন :