গৌরীপুরে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : বুধবার ৮ সেপ্টেম্বর, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে স্বামী পরিত্যাক্তা এক নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ ওঠেছে স্থানীয় হাবিবুর রহমান (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। প্রায় এক মাস পূর্বে এ ধর্ষণের ঘটনাটি ঘটলেও থানায় অভিযোগ আমলে না নেয়ায় গত বৃহস্পতিবার আদালতে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী নারী। হাবিবুর রহমান গৌরীপুর উপজেলার নাহড়া গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে।

 

ভুক্তভোগী নারী জানান, তালাকপ্রাপ্ত হওয়ার পর থেকে তিনি বৃদ্ধা মায়ের সঙ্গে নিজ বাবার বাড়িতে বসবাস করে আসছেন। এ সময়ে প্রতিবেশী হাবিবুর রহমান বাড়িতে এসে তাকে কু প্রস্তাব দিলে তিনি এতে রাজি হননি। এতে হাবিবুর ক্ষুব্দ হয়ে দেখে নেয়ার হুমকী দিয়ে চলে যান। এর পরদিন ১ আগস্ট ভোরে তিনি প্রকৃতির ডাকে ঘর থেকে বাহিরে গেলে এসময় তাকে মুখ চেপে ধরে নিয়ে একটি ঝোপের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে হাবিবুর রহমান।

 

ওই নারী বলেন, এ ঘটনায় গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ তাকে আদালতে মামলা দায়ের করার পরামর্শ দেন। তাই তিনি ৬ সেপ্টেম্বর ময়মনসিংহের বিজ্ঞ বিচারক ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ ঘটনায় মামলা করেছেন বলে জানান।

 

এ বিষয়ে জানতে চাইলে এ ঘটনাটিকে সম্পূর্ন মিথ্যা সাজানো নাটক দাবি করে হাবিবুর রহমান জানান, প্রায় এক মাস পূর্বে নাদিরার ছেলের সঙ্গে তার ছেলের ঝগড়া হয়। এ নিয়ে নাদিরা ও তার স্ত্রীর সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এ হাতাহাতির ঘটনায় প্রতিশোধ নিতে নাদিরা তার বিরুদ্ধে ধর্ষণের নাটক সাজিয়েছেন বলে তিনি মন্তব্য করেন।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, উল্লেখিত নারী ধর্ষণের অভিযোগ নিয়ে থানায় আসেনি।

আপনার মতামত লিখুন :