গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সহায়তা পেল ৬ শতাধিক মানুষ

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীতে

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : রবিবার ১৫ আগস্ট, ২০২১ /

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রবিবার (১৫ আগস্ট) বিকেলে ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে স্থানীয় ৬ শতাধিক অসহায় ও দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ও জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি তানজীর আহমেদ রাজীবের সার্বিক ব্যবস্থাপনায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রাকিবুল ইসলাম রাকিব জানান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় নেতা তানজীর আহমেদ রাজীবের নেতৃত্বে এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে। উপজেলার কলতাপাড়া বাজার ও গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তন এ দুটি পয়েন্টে ৬ শতাধিক মানুষের খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল- চাল, ডাল, আটা, আলু, তেল, চিনি ও পেঁয়াজ।

গৌরীপুর মহিলা কলেজ মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি উপজেলা ভাইস চেযারম্যান মোঃ সোহেল রানার সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক উমর ফারুকের সঞ্চালনায় এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় নেতা তানজীর আহমেদ রাজীব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রাকিবুল ইসলাম রাকিব, পৌর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মাসুদ প্রমুখ।

আপনার মতামত লিখুন :