গৌরীপুরে হত্যা মামলা তুলে নিতে বাদীকে মৃত্যুর হুমকী !

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : মঙ্গলবার ২৭ জুলাই, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুরে রামজীবনপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধার সন্তান আদিল মিয়া হত্যা মামলা তুলে নিতে এ মামলার বাদী বড় ভাই ওয়াসিম রানা (৪০) কে মৃত্যুর হুমকী দেয়ার অভিযোগ ওঠেছে জামিনে মুক্ত আসামিদের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ জুলাই) বেলা ১১ টায় ভূটিয়ারকোনা বাজারে স্থানীয় লিটন মিয়ার চায়ের দোকানে কাবেল মিয়ার (২৩) নেতৃত্বে প্রকাশ্য জনসম্মুখে এ হুমকী দেয়া হয়। এ হুমকীর ঘটনায় ওয়াসিম রানা গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

বীর মুক্তিযোদ্ধা মৃত আর্শেদ আলীর ছেলে ওয়াসিম রানা জানান, ২০২০ সনের ২০ মে মাসে ইউপি মেম্বার আবুল হাসিমেরে ব্যক্তিগত কার্যালয়ে গ্রাম্য সালিশে তুচ্ছ ঘটনায় সিংরাউন্দ গ্রামের ওলি মিয়ার নেতৃত্বে আদিলসহ আরও বেশ কয়েজনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। হাসপাতালে নেয়ার পথে হামলায় আহত তার ছোট ভাই আদিল মিয়া মারা যান। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত ৪৯ জনের নামে মামলা দায়ের করেন তিনি।

ওয়াসিম রানা আরও জানান, আদিল হত্যা মামলার আসামী স্থানীয় কাবেল মিয়া (২৩), রুবেল মিয়া (৩৪), সাইফুল ইসলাম (৩৮), কাঞ্চন মিয়া (৩৫) মিরাজুল (৩৮), রাসেল মিয়া (২৩) ও তোতা মিয়া (৫৫) আদালত থেকে সম্প্রতি জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছিল। মঙ্গলবার বেলা ১১ টায় স্থানীয় ভূটিয়ারকোনা বাজারে লিটন মিয়ার চায়ের দোকানে প্রকাশ্যে জনসম্মুখে মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে তারা। এসময় মামলা তুলে নিতে অপরগতা প্রকাশ করায় উল্লেখিত আসামীরা তাকে ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। এ ঘটনায় গৌরীপুর থানায় একটি সাধারণ করেছেন ( গৌরীপুর থানার জিডি নং-১০১১ তাং-২৭/০৭/২১)।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আদিল মিয়া হত্যা মামলার বাদীকে হুমকী প্রদানের ঘটনায় মঙ্গলবার থানায় জিডি হয়েছে।

আপনার মতামত লিখুন :