গৌরীপুরে হানিফ ফকিরের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : সোমবার ২ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে অচিন্তপুর ফকিরপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় স্থানীয় আবু হানিফ ফকিরের (৫৬) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। নিহতের ছেলে আবুল কাইয়ূম রনি (২৭) বাদী হয়ে রবিবার (১ আগস্ট) গৌরীপুর থানায় এ মামলা দায়ের করেন।
এ মামলার আসামীরা হলেন- অচিন্তপুর ফকিরপাড়া গ্রামের আশরাফুল আলম ফকির (৩৫), খোরশেদ আলম ফকির (৩২), আশিক মিয়া (১৯), আব্দুল ওয়াহেদ ফকির (৬৮), আছমা আক্তার (৩০), জাহেরা খাতুন (২৬)।

মামলার এজাহারে প্রকাশ, উল্লেখিত মামলার আসামীদের সঙ্গে আবু হানিফ ফকিরের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধে জেরে শুক্রবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে ধানের বীজতলা তৈরির সময় পরিকল্পিতভাবে মারধর করে হানিফ ফকিরকে হত্যা করে প্রতিপক্ষ আশরাফুল আলম ফকির ও তার লোকজন।

নিহতের ছেলে আবু কাইয়ূম রনি জানান, প্রতিপক্ষের লোকজনগুলো সন্ত্রাসী প্রকৃতির। বর্তমানে মামলা তুলে নেয়ার জন্য তাদের পরিবারের লোকজনকে নানাভাবে হুমকী প্রদান করছেন।
এ মামলার আসামীরা বাড়িতে না থাকায় তাদের কোন মন্তব্য জানা সম্ভব হয়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, নিহত আবু হানিফের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় আবু হানিফের ছেলে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :