গৌরীপুরে ২ হাজার কৃষক পেলেন বিনামুল্যে সার ও পাটবীজ

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : বৃহস্পতিবার ১৮ মার্চ, ২০২১ /

পাটের উৎপাদন বাড়াতে ও কৃষকদের পাট চাষে আগ্রহী করতে ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ২ হাজার কৃষক-কৃষাণীর মাঝে বিনামুল্যে সার ও উন্নত মানের পাটবীজ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে উপজেলা পাবলিক হলে সরকারের এ কর্মসূচীর উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও পাট উন্নয়ন কর্মকর্তা উপ সহকারি কৃষি অফিসার শামছুন্নাহার সনির সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার।

উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার জানান, পাট অধিদপ্তরের উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় স্থানীয় ২ হাজার কৃষক-কৃষাণীর মাঝে বিনামুল্যে এ বীজ ও সার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাবেক পৌর কাউন্সিল মোঃ আব্দুল কাদিরসহ স্থানীয় উপকারভোগী কৃষক-কৃষাণী।

আপনার মতামত লিখুন :