গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষকের প্রেষণ বাতিল

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : বুধবার ২৯ মে, ২০১৯ /

বিভিন্ন গনমাধ্যমে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষকের প্রেষণ বাতিল করা হয়েছে।

এই চার শিক্ষক হলেন- সহকারী শিক্ষক এসএম সাজ্জাদ হোসেন, মিতা মুখার্জী, এ কে এম মসিউর রহমান ও মো. বদরুল আলম। তারা র্দীঘদিন ধরে ময়মনসিংহ জেলা ল্যাবরেটরি হাই স্কুলে প্রেষণে ছিলেন।

বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর থেকেই প্রশাসনে তোলপাড় শুরু হয়। পরে গত মঙ্গলবার (২৮ মে) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে চার শিক্ষকের প্রেষণ বাতিল করা হয়।

রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক লুৎফা খাতুন প্রেষণ বাতিলের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের চারজন শিক্ষক ময়মনসিংহ জেলা ল্যাবরেটরি হাই স্কুলে প্রেষণে ছিলেন। তাদের প্রেষণ বাতিল করা হয়েছে। দ্রুত তাদেরকে আমাদের বিদ্যালয়ে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম মিন্টু বলেন, অভিভাবকদের আন্দোলন ও গণমাধ্যমে খবর প্রকাশের পর শিক্ষকদের প্রেষণ বাতিল হয়েছে। আমরা সংশ্লিষ্ট দফতরের মহাপরিচালক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কিন্তু বিদ্যালয়ের উচ্চমান সহকারীর প্রেষণ বাতিল না হওয়াটা দুঃখজনক।

আপনার মতামত লিখুন :