গৌরীপুর জনতা ব্যাংকের শাখা ব্যাবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠিত

ফারুক আহাম্মদ
প্রকাশিত : শনিবার ১২ অক্টোবর, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুর জনতা ব্যাংক গৌরীপুর একাডেমিক সেন্টার শাখার শাখা ব্যাবস্থাপকের বদলি জনিত বিদায় ও সদ্য যোগদানকৃত ব্যবস্থাপকের বরন অনুষ্ঠান জনতা ব্যাংক গৌরীপুর এসি শাখার আয়োজনে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় ব্যাংক মিলনাতায়নে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের কর্মকর্তা কর্মচারি, ব্যাংকের গ্রাহকগন, আমন্ত্রিত অতিথি বৃন্দ ব্যাংকের বিদায়ী শাখা ব্যবস্থাপক মোশাররফ হোসেন ও নবাগত শাখা ব্যবস্থাপক জনাব ফয়েজ আহমেদ খান রাসেলকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায় ও বরন করে নেন।

জনতা ব্যাংক গৌরীপুর শাখার সিনিয়র অফিসার গোলাম ইয়াহিয়ার সভাপতিত্বে ও সিনিয়র অফিসার রেজাউল করিমের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন জনতা ব্যাংক লিমিটেড ময়মনসিংহের এরিয়া অফিসের উপ-মহা ব্যবস্থাপক লায়েস আহাম্মদ সাদরুল আলম, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, জনতা ব্যাংক লিমিটেডের ময়মনসিংহের এরিয়া অফিসের সহকারি মহা-ব্যবস্থাপক মো.আমিনুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু,বিশিষ্ট ব্যবসায়ী রাইসমিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, ব্যবসায়ী নুর মোহাম্মদ ফকির, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদির, ব্যবসায়ী ফজলুল হক, অত্র শাখার ক্যাশ অফিসার রফিকুল ইসলাম সোহাগ, ক্যাশ অফিসার আমিনুল ইসলাম, আতিকুর রহমান, অফিসার এটিএম নজরুল ইসলাম, অফিসার রোকন উদ্দিন প্রমুখ । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান কাঞ্চন খান, ব্যবসায়ী আব্দুল গফুর সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ী ও ব্যাংকের সাধারন গ্রাহক।

বিদায়ী ব্যবস্থাপক মোশাররফ হোসেন ব্যাংকের কর্মকর্তা কর্মচারি ও গ্রাহকদের উদ্যেশ্যে বলেন,বিগত চার বছর অত্র শাখায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করার পাশাপাশি গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে চেষ্টা করেছেন এবং সকলের সহযোগিতায় অত্র শাখাটি লোকশান থেকে তিনি একটি লাভজনক শাখায় উন্নতি করেছেন। নবাগত ব্যবস্থাপক ফয়েজ আহমেদ খান রাসেল তার বক্তব্যে সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, মোশাররফ হোসেন ময়মনসিংহের মুক্তাগাছা জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক হিসেবে যোগদান করেছেন।

আপনার মতামত লিখুন :