গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুনকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : বৃহস্পতিবার ৩০ মে, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বদলিজনিত কারনে বৃহস্পতিবার (৩০ মে) শেরপুর জেলায় যোগদান করেছেন।

আব্দুল্লাহ আল মামুনের হঠাৎ এই বদলির খবরে ওইদিন বিকেলে স্থানীয় সাংবাদিকরা ছুটে যান গৌরীপুর থানায়।

এসময় আব্দুল্লাহ আল মামুনকে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে বিদায় জানান গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাবেক সভাপতি কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আব্দুল কাদির, শাহজাহান কবির।

প্রসঙ্গগত, আব্দুল্লাহ আল মামুন গত বছর ১২ সেপ্টেম্বর গৌরীপুর থানায় ওসি হিসেবে যোগদান করেন। গৌরীপুর থানায় যোগদানের পর থেকেই তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধ, মানুষের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ নিরসনসহ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন। এলাকার সাধারণ মানুষকে আইনি সহায়তা প্রদানে তিনি ছিলেন আন্তরিক।

আইনি সেবা প্রদানের পাশাপাশি তিনি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ড আয়োজনের ক্ষেত্রে নিজেকে সম্পৃক্ত রাখতেন। ওসি আব্দুল্লাহ আল মামুনের প্রচেষ্টায় গৌরীপুর পুলিশ বিভাগের উদ্যোগে কাবাডি, ব্যাড মিন্টন, লাঠিখেলা প্রতিযোগীতা এবং হামদ, নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সফল ভাবে সম্পন্ন হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, আব্দুল্লাহ আল মামুন শেরপুর সদর থানার ওসি হিসেবে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

আপনার মতামত লিখুন :