গৌরীপুর থানায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ /

ফারুক আহাম্মদ: সন্ত্রাস,জঙ্গীবাদ নির্মুল, মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে এবং আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণকল্পে ময়মনসিংহের গৌরীপুর থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ এপ্রিল বুধবার বিকাল ৪ টায় গৌরীপুর থানার হলরুমে অনুষ্ঠিত সভায় গৌরীপুর সার্কেলের সার্কেল অফিসার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার সা‌খের হো‌সেন সি‌দ্দিকীর সভাপতিত্বে গৌরীপুর থানার অ‌ফিসার ইনচার্জ ওসি আব্দুল্লাহ অাল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ময়মন‌সিংহ রেঞ্জ এর অ‌তি‌রিক্ত ডিআইজি জনাব ড. মো: আক্কাছ উ‌দ্দিন ভূঁঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) এস এ নেওয়াজী গৌরীপুর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি শফিকুল ইসলাম হবি।

মতবিনিময় সভায় উপজেলা কমিউনিটি ফোরামের নেতৃবৃন্দ,পৌর ও ইউনিয়ন কমিউনিটি ফোরামের সভাপতি সাধারণ সম্পাদক ও গ্রাম পুলিশের সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে সভায়,বক্তব্য রাখেন, ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নুর খোকা, সিধলা ইউনিয়নের চেয়ারম্যান ও সিধলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি জয়নাল আবেদিন, সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, ডৌহাখলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদিন, গৌরীপুর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, মইলাকান্দা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি তপন রায়, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মনোজ,যুগ্ম সাধারণ সম্পাদক গোবিন্দ বনিক, গৌরীপুর রিপোটার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ যুগান্তর প্রতিনিধি সাংবাদিক রইছ উদ্দিন, সাংবাদিক তিলক রায়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে, এটা ধরে রাখতে হলে অবশ্যই দেশ ও সমাজ থেকে মাদক, চাঁদাবাজী, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করতে হবে। আমরা দৃঢ় প্রতিজ্ঞ, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার জন্য। আমরা মাদক এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির উপর ভিত্তি করে, আমাদের অভিযান অব্যাহত রাখতে চাই। এক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা আমাদের একান্ত প্রয়োজন।

আপনার মতামত লিখুন :