গৌরীপুর পৌর নির্বাচনে বিজয়ী হলেন যারা। মোঃ কামাল উদ্দিন, গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শনিবার ২ জানুয়ারী, ২০১৬ /

gp--01....01...2016ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সহ বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত অধিকাংশ কাউন্সিলর প্রার্থী। এতে ৭হাজার ১৩৩ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম (নৌকা) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী উপজেলা আওয়ামী লীগ সদস্য স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি (নারিকেল গাছ) পেয়েছেন ৪হাজার ১৫০ ভোট। অন্যদিকে বিএনপি মনোনীত প্রার্থী সুজিত কুমার দাস (ধানের শীষ) পেয়েছেন ২হাজার ৭২৬ ভোট।
অন্যদিকে সংরক্ষিত কাউন্সিলার (১, ২ ও ৩ নং ওয়ার্ড) ১নং আসনে দিলুয়ারা বেগম (কাঁচি) ১৮২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী কবিতা আক্তার (পুতুল) পেয়েছেন ১১৯৫ ভোট। (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) ২নং আসনে শিউলী চৌধুরী (চুড়ি) ১৬৩৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সেলিনা খাতুন (পুতুল) পেয়েছে ৭৮০ ভোট। (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) ৩নং আসনে জেসমিন আক্তার (মৌমাছি) ২৩১৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছালেহা আক্তার (ভ্যানিটি ব্যাগ) পেয়েছেন ৮৮৭ ভোট।
তাছাড়া ১নং ওয়ার্ডে কাউন্সিলার পদে দেওয়ান মাসুদুর রহমান খান সুজন (বোতল) ৭১৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আব্দুর রউফ মোস্তাকিম (উটপাখি) পেয়েছে ৪৩৭ ভোট। ২নং ওয়ার্ডে কাউন্সিলার পদে আব্দুল কাদির (টেবিল ল্যাম্প) ৬১৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী দেলোয়ার হোসেন (ডালিম) পেয়েছে ৪৮০ ভোট। ৩নং ওয়ার্ডে কাউন্সিলার পদে মাসুদ মিয়া রতন (বোতল) ৮৭২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ফাহিম উদ্দিন চৌধুরী (পাঞ্জাবী) পেয়েছে ২৫২ ভোট। ৪নং ওয়ার্ডে কাউন্সিলার পদে নুরুল ইসলাম (ডালিম) ৪১১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী শফিকুল ইসলাম ভূট্টো (বোতল) পেয়েছে ৩৫১ ভোট। ৫নং ওয়ার্ডে কাউন্সিলার পদে আতাউর রহমান আতা (ব্রীজ) ৬৭৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী জিয়াউর রহমান জিয়া (ব্ল্যাকবোর্ড) প্রতিক পেয়েছে ৬২০ ভোট। ৬নং ওয়ার্ডে কাউন্সিলার পদে মোঃ এমরান মুন্সী (ব্রীজ) ৫১২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মজিবুর রহমান (টেবিল ল্যাম্প) পেয়েছেন ৩৩৫ ভোট। ৭নং ওয়ার্ডে কাউন্সিলার পদে মোফাজ্জল হোসেন খান (উটপাখি) ৯৭৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ নাজিম উদ্দিন (পাঞ্জাবী) পেয়েছে ৫৬১ ভোট। ৮নং ওয়ার্ডে কাউন্সিলার পদে সাইফুল ইসলাম রিপন (উটপাখি) ৫২৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মাসুদুর রহমান শুভ্র (পাঞ্জাবী) পেয়েছে ৪৪০ ভোট। ৯নং ওয়ার্ডে কাউন্সিলার পদে এস আলী আহাম্মদ ৭৫৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী লাল মিয়া পেয়েছেন ৩৮১ ভোট। অত্র পৌরসভায় মোট ১৮হাজার ৮৬জন ভোটারের মধ্যে ৯টি ওয়ার্ড ভিত্তিক ভোট কেন্দ্রে মোট ১৪হাজার ১৬০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে বৈধ ভোট ১৪হাজার ৯ এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ১৫১।

আপনার মতামত লিখুন :