গৌরীপুর ভাংনামারী ইউনিয়নে ভিজিডি’র চাল বিতরণ

আরীফ আহম্মেদ
প্রকাশিত : বুধবার ২৮ এপ্রিল, ২০২১ /

অবশেষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট কর্মসূচীর আওতায় (ভিজিডি) চাল দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা ও ট্যাগ অফিসার শওকত উসমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর নূর খোকা, ইউপি সচিব মোবারক হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল বিভিন্ন সংবাদ পত্রে ‘উত্তোলনের পরও বিতরণ করা হয়নি ভিজিডির চাল’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এতে প্রশাসন ও সাধারণ মানুষের মাঝে তোলপাড় শুরু হলে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে দ্রুত চাল বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়।

জনপ্রতি মাসে ৩০ কেজি করে ২০২১-২০২২ অর্থ বছরে ভাংনামারী ইউনিয়নের ২৫৯ জন সুবিধাভোগী ২০২১ সালের জানুয়ারী, ফেব্রুয়ারি, মার্চ মাসের ৯০ কেজি করে চাল পেয়েছে।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজ নূর খোকা সাংবাদিকদের জানান, তালিকার জটিলতায় ভিজিডির চাল বিতরণে কিছুটা বিলম্ব হয়েছে।

আপনার মতামত লিখুন :