গ্রাম পুলিশকে চা খেতে দিয়ে পালিয়ে গেল চোর

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ২৯ অক্টোবর, ২০১৯ /

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের শাহ-আলমের বাড়ি থেকে কয়েকদিন আগে ইজিবাইকের ব্যাটারি, একটি ময়না পাখি ও নয় বান্ডেল রড চুরি হয়। অবশেষে চোরাই ব্যাটারি ক্রেতা সাইফুল ইসলামকে আটক করে চারটি ব্যাটারি উদ্ধার করেছে গ্রামবাসী। তবে ময়না পাখি ও রড চোর পালিয়ে গেছে। আটক সাইফুল ইসলাম কুলিয়া ইউনিয়নের মোড়লপাড়া গ্রামের জামাত আলী মোড়লের ছেলে।

কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম জানান, বালিয়াডাঙ্গা গ্রামের শাহ-আলমের বাড়ি থেকে কয়েকদিন আগে ৪৪ হাজার টাকা মূল্যের চারটি ইজিবাইকের ব্যাটারি, একটি ময়না পাখি ও নয় বান্ডেল রড চুরি হয়ে যায়। ঘটনাটি নিয়ে শাহ-আলম ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। মঙ্গলবার সকালে গ্রামবাসী জানতে পারে চুরির মাল সাইফুলের কাছে রয়েছে। এরপর স্থানীয়রা সাইফুলকে নিয়ে পরিষদে আসে।

জিজ্ঞাসাবাদে সাইফুল জানায়, আমি ব্যাটারিগুলো বহেরা গ্রামের সুরত আলী সিরাজীর ছেলে মুন্না (৩০) ও কুলিয়া বালিয়াডাঙ্গা গ্রামের মৃত. অলিউল্লাহ সরদারের ছেলে তোহিদুল ইসলামের (৩২) কাছ থেকে নয় হাজার টাকায় কিনেছি।

চেয়ারম্যান আরও জানান, তাৎক্ষণিক গ্রাম পুলিশের মাধ্যমে অভিযুক্ত দুইজনকে ইউনিয়ন পরিষদে ডেকে পাঠানো হয়। কিন্তু গ্রাম পুলিশকে চা খেতে দিয়ে অভিযুক্ত মুন্না ও তোহিদুল পালিয়ে গেছে। এরপর দুপুরের দিকে সাইফুলকে থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

ঘটনার বিষয়ে দেবহাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, চুরির বিষয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :