ছাত্রলীগের কমিটির দাবিতে কিশোরগন্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্রদের বিক্ষোভ মিছিল

শুভ বসাক জয়
প্রকাশিত : বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর, ২০১৯ /

কিশোরগঞ্জ জেলার একমাত্র পলিটেকনিক ইন্সটিটিউট কলেজে দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে ছাত্রলীগের কোনো কমিটি না থাকায় স্থবির হয়ে পড়েছে ছাত্রলীগের কার্যক্রম। পলিটেকনিক কলেজ শাখা ছাত্রলীগ কমিটির দাবিতে পলিটেকনিক ইনস্টিটিউট কলেজ ছাত্রলীগের কর্মীরা সকাল ১০ টায় কলেজ প্রাঙ্গনে বিক্ষোভ মিছিল করেছে কলেজ ছাত্রলীগ কমিটি পদ প্রত্যাশী একদল নেতাকর্মী।
এসময় কর্মসূচিতে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন পিয়াস। আরো ছিলেন সাগর দাস,জাকির হোসেন,মোবারক হোসেন,শফিউল জামিল শান্ত, ইমন হাসান,জেনিথ খান সহ পদপ্রত্যাশী নেতা কর্মীরা।
বক্তব্যে ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন পিযাস বলেন :১৯৪৮ সালের ৪ জানুয়ারি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া, শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা- বাংলাদেশ আওয়ামী লীগের ভাতৃপ্রতিম ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম। জন্মলগ্ন থেকেই স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের সাত দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭১ বছর।

অতীতের ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ দেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলছে প্রতিনিয়ত। এভাবেই বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সারথি হয়ে বাংলার মানুষের প্রাণের স্পন্দন হয়ে নিজ মহিমায় ভাস্বর হয়ে থাকবে।
আরো বলেন এই ধারা অব্যাহত থাকবে যদি রাজপথের কর্মীদের মূল্যায়ন করা হয়। এবং তারা দ্রুত সময়ের মধ্যে কিশোরগন্জ পলিটেকনিক ইনস্টিটিউট কলেজ ছাত্রলীগ এর কমিটির দাবি জানায়, অন্যথায় তাদের বিক্ষোভ মিছিল অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন।

আপনার মতামত লিখুন :