ছেলের বিয়ের দাওয়াত দিতে গিয়ে প্রাণ হারালেন মেম্বার

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ২৮ আগস্ট, ২০১৯ /

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় নিহত হয়েছেন নজরুল ইসলাম মিন্টু নামে এক ইউপি সদস্য। এ সময় আব্দুর রব ও জাহিদুল ইসলাম নামে মেম্বারের আরও দুই আত্মীয় আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় নাকুগাঁও স্থলবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম কাকরকান্দি ইউপিনয়নের ৪নং ওয়ার্ড সদস্য ছিলেন।

নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম মিন্টু ছেলের বিয়ের দাওয়াত দিয়ে নকলা থেকে মোটরসাইকেলযোগে ফিরছিলেন। পথিমধ্যে যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় পৌঁছালে নালিতাবাড়ী থেকে নকলাগামী বালুবোঝাই একটি ট্রাক্টর মেম্বারের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলটি ভেঙে যায় ও ছিটকে পড়ে যান চালক ইউপি সদস্যসহ তিন আরোহী। আশপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করলেও ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি সদস্য নজরুল ইসলাম। পরে আহত অবস্থায় আব্দুর রব ও জাহিদুলকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গুরুতর আহত জাহিদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টরটি আটক করা হলেও দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

আপনার মতামত লিখুন :