জামালপুরে প্রশিক্ষণের সময় বিজিবির ছোড়া গুলিতে শিশু গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শুক্রবার ২৯ নভেম্বর, ২০১৯ /

জামালপুরে শীতকালীন প্রশিক্ষণের সময় বিজিবির ছোড়া গুলিতে জুথি আক্তার নামে এক শিশু আহত হয়েছে বলে দাবি করেছেন স্বজনরা। আহত ওই শিশুকে জামালপুর জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল থেকে জামালপুর ৩৫ বিজিবির শীতকালীন নিয়মিত প্রশিক্ষণ ক্যাম্পের ফায়ারিং রেঞ্জে চলছিল। দুপুর ২টার দিকে বিজিবির ছোড়া একটি গুলি ফায়ারিং রেঞ্জ এরিয়া ছাড়িয়ে প্রায় দেড় কিলোমিটার দূরে শহরের পাথালিয়া গুয়াবাড়িয়া এলাকায় একটি বাড়ির টিনের চাল ভেদ করে। এতে ঘরে থাকা আট বছর বয়সী শিশু জুথির মাথায় আঘাত লাগে। পরে আহত অবস্থায় স্বজনরা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে শিশুটির আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে বিজিবির ৪ সদস্যের একটি দল হাসপাতালে শিশুটিকে দেখতে আসে। আহত জুতি আক্তার শহরের পাথালিয়া গুয়াবাড়িয়া এলাকার জামাল মিয়ার মেয়ে।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস. এম. আজাদ সাংবাদিকদের জানান, বিজিবির ছোড়া গুলিতে শিশুটি আহত হয়েছে কীনা সেই বিষয়ে তদন্ত করা হচ্ছে। আর শিশুটি যেভাবেই আহত হয়ে থাকুক না কেন, সুস্থ না হওয়া পর্যন্ত শিশুটির চিকিৎসার সকল দায়িত্ব বহন করা হবে। এছাড়াও বিজিবির ফায়ারিং রেঞ্জটি আরও আধুনিকায়ন করা হবে।

আপনার মতামত লিখুন :