জামালপুরে বৈদ্যুতিক তারে পেঁচানো বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

জামালপুরের সরিষাবাড়ীতে নাসির উদ্দিন বাঘা নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় নিজ ঘর থেকে বিদ্যুতের তার পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
নাসির উদ্দিন বাঘা উপজেলার ডোয়াইল ইউপির মাজালিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় ইউপি সদস্য এনামুল হক মন্টু জানান, নাসির উদ্দিন বাঘা এক ছেলে ও এক মেয়ের জনক। কয়েক বছর আগে তার স্ত্রী মারা যান। ব্র্যাকে চাকরির সুবাদে ছেলে চট্টগ্রামে থাকে আর মেয়েটির বিয়ে হয়ে গেছে। তিনি বাড়িতে একাই থাকতেন এবং চাচাতো ভাই সেলিমের ঘরে খাওয়া-দাওয়া করতেন। সকালে খাবার খেতে না যাওয়ায় দুপুরে সেলিম ডাকতে এসে তাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, নিহতের নাক-মুখে রক্তের দাগ ও গলায় বিদ্যুতের তার পেঁচানো ছিল। তিনি সুদের টাকা লেনদেন ও ঘরে জুয়ার আসর বসাতেন বলে এলাকাবাসী জানিয়েছেন। কেউ তাকে হত্যা করে বিদ্যুৎস্পৃষ্ট বলে চালানোর চেষ্টা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে হচ্ছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।