জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শুক্রবার ৩ মে, ২০১৯ /

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ও রাতে এসব দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে জামালপুরের দেওয়ানগঞ্জে ট্রাকচাপায় এক কাপড় ব্যবসায়ীর নিহত হয়েছেন। এ সময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত কাপড় ব্যবসায়ী ছামিউল হক (৩০) দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের চর মাদার গ্রামের গোলাপ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, রাতে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেলে সানন্দবাড়ী বাজারে যাওয়ার পথে ভাতখাওয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই মোটরসাইকেলের চালক অপর কাপড় ব্যবসায়ী জাহাঙ্গীর (২৫) গুরুতর আহত হন।

এর আগে বিকেলে মেলান্দহ উপজেলায় গাছে ধাক্কা লেগে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত সিএনজি যাত্রী সাইফুল ইসলাম (৬০) ইসলামপুর পৌরসভার বোয়ালমারী গ্রামের মৃত রিয়াজুল হক সরকারের ছেলে।

এছাড়া মাদারগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ির সামনে বাসের ধাক্কায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গুনারিতলা ইউনিয়নের পশ্চিম মুসলিমাবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বপ্না বেগম (২৭) ওই গ্রামের শিপন আকন্দের স্ত্রী।

মাদারগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক সুমন চক্রবর্তী জানান, গৃহবধূ স্বপ্না বেগম তার বাবার বাড়ি থেকে অটোরিকশায় শ্বশুরবাড়ি ফিরছিলেন। অটোরিকশা থেকে নেমে ভাড়া দেয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জগামী একটি দ্রুতগামী বাস স্বপ্না বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :