ডিবির অভিযানে ৩ চাঁদাবাজ, ১০ মাদক বিক্রেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ২৯ মে, ২০১৯ /

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) পৃথক অভিযান চালিয়ে তিনজন চাঁদাবাজ ও ১০ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ৫০০ নেশাজাতীয় ইনজেকশন, হেরোইন, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সোমবার (২৭ মে) ও মঙ্গলবার (২৮ মে) পৃথক স্থান থেকে তাদেরকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় বলে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, সোমবার সদর সাব-রেজিস্ট্রি অফিসে দলিল লেখকদের কাছে চাঁদা দাবিকালে মোঃ মাকতুম হোসাইন (২৭), মোঃ মহিউল আউয়াল রানা (২৬) ও মোঃ রাকিবুল আলম (২৫) নামের তিন চাঁদাবাজকে গ্রেফতার করে ডিবি পুলিশের সদস্যরা।

মঙ্গলবার নগরীর সানকিপাড়া এলাকা থেকে হতে ৫০০টি নেশা জাতীয় ইনজেকশনসহ মাদক মোঃ রবিন মিয়া (২৮), মোঃ রাসেল মিয়া (৩২)কে গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার ফুলবাড়ীয়া উপজেলার বিদ্যানন্দ পুলের বাজার থেকে ৬০ গ্রাম হেরোইনসহ মোঃ বাচ্চু মিয়া (৩০) ও মোঃ রনি মিয়া (২০)কে, সদরের দিগারকান্দা বাইপাস থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হেরোইন সহ মাদক মোঃ নজরুল ইসলাম(৪৮), ভালুকা উপজেলার হবিরবাড়ী কাশর বাজার থেকে ১০০ গ্রাম হেরোইনসহ মোঃ বাদশা(৩৫)।

মঙ্গলবার সদরের মাসকান্দা থেকে ৩০ গ্রাম হেরোইন মোঃ রাজু(২৯), মোঃ মাসুম(২৮), পিতা মৃত-আসাদ আলী, মোঃ আরিফ(২৬), মোঃ শাহ আলম(২৮) কে গ্রেফতার করা হয়। মঙ্গলবার গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :