ত্রিশালে ব্রয়লার বিষ্ফোরণে মিল শ্রমিক নিহত

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বুধবার ১০ এপ্রিল, ২০১৯ /

অনুমোদনহীন ধানের খোলার ব্রয়লার বিষ্ফোরণে ময়মনসিংহের ত্রিশালে একজন নিহত ও পিতাপুত্র আহত হয়েছে। এ ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত পিতা-পুত্রকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার কাঠাল ইউনিয়নের বোর্ডঘর এলাকায় অবস্থিত বাবু নামের একজনের ধানের খোলায় ধান সিদ্ধ করার সময় ব্রয়লার বিষ্ফোরিত হয়। এ সময় বিষ্ফোরণে ঘটনাস্থলেই নিহত হন উপজেলার কাঠাল ইউনিয়নের রাজাবাড়ী এলাকার মৃত হডু মিয়া পুত্র আহাম্মদ আলী (৫৫)। তিনি ওই মিলের শ্রমিক হিসেবে কাজ করতেন বলে স্থানীয়রা জানান।

পরে খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহত পিতা-পুত্রকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তারা হলেন, উপজেলার কাঠাল ইউনিয়নের রাজাবাড়ী এলাকার পিতা অজিত হোসেন (৫০) ও পুত্র রফিকুল ইসলাম (৩০)। উভয়েই ওই মিলের শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানান স্থানীয়রা।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, ত্রিশাল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, মিলটি অনুমোদনের কোনো কাগজপত্র নেই, তা অনুমোদন ছাড়াই চলছিল।

আপনার মতামত লিখুন :