দুর্গাপুরে ইউএনওর সঙ্গে অসদাচরণের দায়ে বখাটের কারাদণ্ড

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : সোমবার ৮ জুলাই, ২০১৯ /

নেত্রকোনার দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানমসহ বাস যাত্রীদের সঙ্গে অসদাচরণ ও বিশৃঙ্খলার দায়ে শিমুল শেখ (২৫) নামে এক বখাটেকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম অন্যান্য যাত্রীদের সঙ্গে রোববার বিকেলে বিআরটিসি বাসে ঢাকা থেকে কর্মস্থল দুর্গাপুরে আসছিলেন। পথিমধ্যে শ্যামগঞ্জ এলাকা থেকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বারআনি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে বখাটে শিমুল ওই বাসে ওঠার পর বাস যাত্রীদের সঙ্গে অসদাচরণ ও বিশৃঙ্খলামূলক আচরণ শুরু করে। বাসের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন বলে বাস হেলপার সুমন মিয়া শিমুলকে সতর্ক করলে হেলপারকে মারধর শুরু করে সে।

পরে বাসটি দুর্গাপুর বাসস্ট্যান্ডে এসে পৌঁছালে দুর্গাপুর থানা পুলিশের সহায়তায় বাস থেকে ওই বখাটেকে আটক করে রোববার রাতে দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম জানান, যাত্রীবাহী বাসে যাত্রীদের সঙ্গে সিটে বসা নিয়ে অসদাচরণ ও বিশৃঙ্খলা করছিল শিমুল। পরে তাকে দণ্ডবিধির ১৬০ ধারায় ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :