দুর্গাপুরে এক মোটরসাইকেলে ৪ কিশোর, প্রাণ গেল চালকের

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শুক্রবার ২৮ আগস্ট, ২০২০ /

নেত্রকোনার দুর্গাপুরে রাস্তার পাশে থাকা ব্লকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসোইকেল চালক এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত মোটরসাইকেলের অপর তিন আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত চালক আইনুল হক (১৯) ওই মহাসড়কের কালামার্কেট এলাকার শান্তিপুর গ্রামের মৃত মকরম ফকিরের ছেলে। গুরুতর আহত তিন আরোহী হলেন- একই মহল্লার আরশাদ আলীর ছেলে শান্ত (১৭), নবী হোসেনের ছেলে দুলাল (১৮) ও মৃত ইসলাম উদ্দিনের ছেলে ইব্রাহিম (১৫)। নিহত ও আহতের সকলেই রাজমিস্ত্রী বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চালক আইনুল নিজের মোটরসাইকেলে সমবয়সী তিন কিশোরকে নিয়ে দুর্গাপুর উপজেলার ঝাঞ্জাইল বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিল। ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি ব্রিজ পার হয়ে আরিফ উদ্দিন পুকুরপাড়ে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ব্লকের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক আইনুল হক মারা যান। গুরুতর আহত তিন আরোহীকে প্রথমে দুর্গাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আপনার মতামত লিখুন :