দেশের দ্বিতীয় বৃহত্তম বিকেএসপি হবে ময়মনসিংহে: ক্রীড়া প্রতিমন্ত্রী

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ১৫ অক্টোবর, ২০২০ /

ঢাকার পরই দেশের দ্বিতীয় বৃহত্তম বিকেএসপি (বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান) ময়মনসিংহে হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে ময়মনসিংহে নবনির্মিত শ্যুটিং রেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে তিনি।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, এখান থেকে ছেলে আর মেয়েরাই যে শুধু খেলাধুলায় পারদর্শী হবে তা না, যেসব সংগঠন বা কোচ আছেন তাদের জন্য এখানে একটি প্রশিক্ষণ একাডেমি করারও চিন্তা-ভাবনা করা হচ্ছে। যাতে করে এখান থেকে প্রশিক্ষণ নিয়ে তারা খেলোয়াড়দের প্রশিক্ষণ দিতে পারেন।

তিনি আরও বলেন, ময়মনসিংহ থেকে প্রচুর ছেলেমেয়ে দেশের প্রতিটি খেলাকেই আলোকিত করেছে, ক্রীড়াঙ্গনে নেতৃত্ব দিয়েছেন। এ কারণেই এখানে একটি স্থায়ী প্রতিষ্ঠান আমরা তৈরি করে দিতে চাই। যাতে এখানকার রত্নগুলোকে সঠিকভাবে তৈরি করতে পারি।

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন, সিটি মেয়র ইকরামুল হক টিটু, অতিরিক্ত সচিব মাসুদ করিম, বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রাসেদুল হাসান, পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।

এর আগে দুপুরে ময়মনসিংহ বিকেএসপির জন্য তারাকান্দা, নগরীর খাগডহর ও দাপুনিয়া এলাকার তিনটি স্থান পরিদর্শন করেন প্রতিমন্ত্রী।

আপনার মতামত লিখুন :