দেশে সর্বোচ্চ সিসির মোটরসাইকেল নিয়ে এলো রানার

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ২৭ আগস্ট, ২০২০ /

বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড সম্প্রতি সবচেয়ে বড় সিসির মডেল নিয়ে এলো বাজারে। সম্প্রতি ‘বোল্ট ১৬৫ আর’ ১৬৫ সিসির মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে রানার। প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৬৫ সিসি রেসিং ইঞ্জিন ক্ষমতাসম্পন্ন ‘বোল্ট ১৬৫ আর’ মোটরসাইকেলে রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, ডি আর এল যুক্ত সম্পূর্ণ এলইডি হেডলাইট ও টেইল লাইট, ইউএসডি সাসপেনশন, সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার, ১৩০ সেকশনের রেয়ার টায়ারসহ আরও অত্যাধুনিক সব ফিচার, যা বাংলাদেশের মোটরসাইকেলপ্রেমীদের প্রিমিয়াম মানের মোটরসাইকেল কিনতে আগ্রহী করবে।

আধুনিক ও রুচিশীল ডিজাইনের এই বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৬৯ হাজার টাকা। নগদ অর্থে কিংবা ক্রেডিট কার্ডে কিনলে মিলবে ১৪ হাজার টাকার ছাড়। এছাড়া থাকছে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সর্বনিম্ন ১ শতাংশ হারে সহজলভ্য কিস্তির সুবিধা।

রানার অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী জানান, এক্সপোর্ট কোয়ালিটির প্রতিটি রানার মোটরসাইকেলের সঙ্গে আরও থাকছে ৬ বছরের ওয়ারেন্টি, ৯টি ফ্রি সার্ভিস, ১ লাখ টাকা পর্যন্ত ইনস্যুরেন্স এবং সারা দেশে দুই শতাধিক পয়েন্টে সার্ভিসিংয়ের সুবিধা।

আপনার মতামত লিখুন :