ধর্ষণের সাজা ফাঁসির দাবিতে গৌরীপুরে বিডি ক্লিনের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : রবিবার ১১ অক্টোবর, ২০২০ /

ধর্ষণের সাজা ফাঁসির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে বিডি ক্লিনের উদ্যোগে দু’দিনব্যাপি মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার ও রবিবার এ কর্মসূচী পালন করা হয়।

এ মানববন্ধনের মাধ্যমে ধর্ষকদের শাস্তি ফাঁসির দাবি জানিয়ে সকলকে নারীর প্রতি শ্রদ্ধাশীল হওয়া, পুরুষদের নোংরা মানসিকতা পরিবর্তন ঘটিয়ে একটি সুশৃংখল ও শালীনতা সম্পন্ন দেশ গড়ার আহবান জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিডি ক্লিন গৌরীপুরের তারুণ্যরা ছেলে দল হতে শাহাদাত আলম (সমন্বয়ক গৌরীপুর উপজেলা), এইচ.টি তোফাজ্জল, মুজাহিদুল ইসলাম রিজয়, রাকিবুল ইসলাম জীবন , মুকাব্বির হোসাইন, মোহাম্মদ শাহিন, আনোয়ার হোসেন, মোঃ আল রাজিন, প্রভাত সরকার, আশরাফ আলি তানভীন, সাব্বির আহমেদ খান, মাহফুজুর রহমান শিবলী, শাকিল আহমেদ রানা , মোঃ জিয়াউল হক হৃদয়, হাফিজুল ইসলাম জয়, রাফি, ও মেয়ে সদস্যদের মধ্যে ছিলেন নাসরিন মনি, ইমো আক্তার, নার্গিস আক্তার, আফরোজা জাহান তুলি ,সুমাইয়া আক্তার উর্মি, খালেদা আক্তার , রাজিয়া সুলতানা লাকি, মাইসা কাশফিয়া, ইফাতারা জুতি, মাইমুনা রহমান আতিয়া, আতিকা জান্নাত রাফি সহ আরো অনেক‌ই।

ধর্ষণবিরোধী মানববন্ধনে বিভিন্ন অনৈতিক অসাধু মানসিক চিন্তাভাবনা ও নিজেকে পরিবর্তন করে একটি আদর্শ দেশ গড়ার লক্ষ্যে এবং ধর্ষকদের যেন কোনরকম প্রশ্রয় দেওয়া না হয় সকলেই যেন ধর্ষকদের বিরুদ্ধে সোচ্চার হয় এই সকল বিষয় নিয়ে বক্তব্য দেন সদস্যদের উদ্দেশ্যে গৌরীপুর উপজেলার সমন্বয়ক শাহাদাত আলম ও বিডি ক্লিন গৌরীপুরের সম্মানিত সদস্য এইচ টি তোফাজ্জল হোসেন।

আপনার মতামত লিখুন :