ধামরাই ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শনিবার ১৮ এপ্রিল, ২০১৫ /

ঢাকার ধামরাই ও সিরাগঞ্জের বানিয়াগাঁতিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। এরমধ্যে ধামরাই উপজেলার বারোবাড়ি এলাকায় সাতজন এবং সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাঁতিতে চারজন নিহত হয়েছেন।

Bas-14

ঢাকার ধামরাই উপজেলার বারোবাড়ি এলাকায় আজ শনিবার সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকারের সাত যাত্রী নিহত হয়েছেন। ঢাকা-আরিচা মহাসড়কে বারোবাড়ি এলাকায় দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের বারোবাড়ি এলাকায় দুটি বাসের মাঝখানে থাকা প্রাইভেটকার চাপা খায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চার যাত্রী মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাঁতিতে বাস-ট্রাক সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। শনিবার ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চায়না বেগম (৪০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি কুড়িগ্রামের পাথরখাদা গ্রামে। অপর তিনজনের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নীলফামারী জেলার জলঢাকা থেকে অনিক পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিল। শনিবার ভোর রাতে বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে পৌঁছলে একই দিক থেকে আসা একটি ট্রাক দ্রুত গতিতে বাসটিকে ওভারটেক করতে গিয়ে উভয় যানের মধ্যে সংঘর্ষ হয়। ফলে দু’টি পরিবহনই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং অন্তত ১০ জন যাত্রী আহত হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো একজন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

এ ব্যাপারে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম এমরান হোসেন জানান, দুর্ঘটনায় প্রাথমিকভাবে তিনজনের নিহত হওয়ার তথ্য পাওয়া যায়। পরে হাটিকুমরুলে একটি বেসরকারি হাসপাতালে আরো একজন মারা গেছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো চারজন

আপনার মতামত লিখুন :