ধোবাউড়ায় রাস্তায় কচুগাছ লাগিয়ে প্রতিবাদ

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : শনিবার ২৬ জুন, ২০২১ /

ময়মনসিংহের ধোবাউড়ায় কাঁচা রাস্তা সংস্কার না করায় কচুগাছ লাগিয়ে প্রতিবাদ করেছেন এলাকাবাসী। বুধবার (২৩ জুন) উপজেলার বাঘবেড় ইউনিয়নের মুন্সিরহাট থেকে বেলতলী বাজারের কাঁচা রাস্তায় কচুগাছ লাগিয়ে এ প্রতিবাদ জানানো হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বাঘবেড় ইউনিয়নের মুন্সিরহাট বাজার থেকে বেলতলী পর্যন্ত চার কিলোমিটার কাঁচা রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। ওই রাস্তা দিয়ে কোনো গাড়ি চলাচল করতে পারছে না।

তারা আরও জানান, এ রাস্তা দিয়ে শালকোনা, চন্দ্রকোনা, আইলাতলী, বেলতলী, গাবরাখালীসহ প্রায় ২০ গ্রামের মানুষ যাতায়াত করে। বেলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর শালকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিরহাট মুসলিম ইনস্টিটিউট, ফাজিল মাদরাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থীর যাতায়াতের মাধ্যম এ রাস্তা। রাস্তাটির বেহাল দশায় তারা পড়েছেন বিপাকে।

এ বিষয়ে বাঘবেড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফরহাদ রব্বানী সুমন বলেন, ‘যত তাড়াতাড়ি সম্ভব রাস্তাটি চলাচলের উপযোগী করা হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিকুজ্জামান বলেন, ‘বিষয়টি শুনেছি। রাস্তাটি চলাচলের উপযোগী করে দেয়ার জন্য স্থানীয় চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :