ধোবাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সিরাজুল ইসলাম আর নেই

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১৬ জুন, ২০২০ /

ময়মনসিংহের ধোবাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক মো. সিরাজুল ইসলাম আর নেই। মঙ্গলবার (১৬ জুন) ভোর সাড়ে ৫টায় ময়মনসিংহ নগরীর নেক্সাস হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

মো. সিরাজুল ইসলাম দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক আমার দেশ পত্রিকার সাবেক সংবাদদাতা ছিলেন। এছাড়া তিনি ময়মনসিংহের দৈনিক স্বজন পত্রিকার প্রতিনিধি ছিলেন।

সোমবার রাত ১০টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে নেক্সাস হাসপাতালে ভর্তি করা হয়। ভোরে মারা যান তিনি। প্রবীণ সাংবাদিক সিরাজুল ইসলামের মৃত্যুতে ময়মনসিংহ ও ধোবাউড়ার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সিনিয়র সাংবাদিক সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় ও ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সালে মো. মুসা।

সাংবাদিক সিরাজুল ইসলামের মৃত্যুতে ময়মনসিংহের বিভিন্ন উপজেলার সাংবাদিকরাও গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গভীর শোক জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :