নজরুল বিশ্ববিদ্যালয়ে দ্রুত পরীক্ষার নেওয়ার দাবি ছাত্রলীগের

ক্যাম্পাস প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ২৬ আগস্ট, ২০২১ /

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) দ্রুত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বিশ্ববিদ্যালয় উপাচার্য বরাবর স্মারকলিপিও দেন তারা।

বুধবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সঙ্গে সরাসরি দেখা স্মারকলিপি দেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা গেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবসহ নেতাকর্মীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব বলেন, শিক্ষার্থীদের একটা দাবি নিয়ে স্যারদের কাছে গিয়েছিলাম। সেখানে স্যারদের সঙ্গে কথা হয়েছে। ১ তারিখ থেকে ৫ তারিখের মধ্যে তারা পরীক্ষা নেবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির বলেন, শিক্ষার্থীদের পক্ষে সে পরীক্ষার বিষয়ে কথা বলেছে। তবে, কীভাবে পরীক্ষা নেওয়া যায় এজন্য আমরা একটা মিটিংয়ে ছিলাম। এ বিষয়েই মিটিংয়ে আলোচনা করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার্থীরা পরীক্ষা নেওয়ার দাবিতে আমাদের কাছে এসেছিল। আগামী ১ সেপ্টেম্বর থেকে ৫ তারিখের মধ্যে সশরীরের উপস্থিত থেকে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

আপনার মতামত লিখুন :