নান্দাইলের বীর বেতাগৈর ইউনিয়নবাসীর করোনা তহবিল গ্রুপ থেকে অসহায় ৪৩০টি পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : শনিবার ২৩ মে, ২০২০ /

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১ নং বীর বেতাগৈর ইউনিয়নে করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া ৪৩০টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করে উক্ত ইউনিয়নবাসীর করোনা তহবিল নামের একটি গ্রুপ ।

শনিবার ( ২৩ মে ) হাজী ছফির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে আসন্ন ঈদ উপলক্ষে উপহার হিসেবে এই অর্থ প্রদান করা হয়।

এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন , বীর বেতাগৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, সহকারী অধ্যাপক আবুল কাসেম লাভলু, ময়মনসিংহ ওয়েল ফেয়ার সোসাইটির সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান ও হাজী ছফির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মোঃ আব্দুস ছাত্তার প্রমুখ।

স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসনাত জামান সবুজ অনুষ্ঠানটির সঞ্চালনা করেন।

করোনা তহবিল বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রুপের স্বেচ্ছাসেবক বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার জেনারেল মোঃ আশরাফুল ইসলাম জনি ও কমিউনিটি হেলথ প্রোভাইডার মাহবুবুল আলম সুমন।

উক্ত গ্রুপের স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন, সুরুজ আলী ভাইস- প্রেসিডেন্ট স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, আজহারুল ইসলাম খান ডেপুটি সেলস্ ম্যানেজার, রেনেটা ফার্মাসিউটিক্যাল লিঃ দেলোয়ার হোসেন সুজন, খাইরুল হাসান পলাশ, বিলাল মাহমুদ মানিক, শওকত আলী, কামরুল হাসান ফরহাদ, আনোয়ার হোসেন রুবেলসহ আরও অনেকেই।

১ নং বীর বেতাগৈর ইউনিয়নবাসীর করোনা তহবিল গ্রুপের পক্ষ থেকে জানানো হয় , এলাকার যে কোন দুর্যোগ ও সমস্যায় দুস্থ, অসহায় ও নিপীড়িত মানুষের কল্যাণে ভবিষ্যতেও পাশে থাকবে এই গ্রুপ। সামাজিক দায়বদ্ধতা থেকে ঐক্যবদ্ধ ভাবে দায়িত্ব পালন করা হবে।

আপনার মতামত লিখুন :