নিজ বাড়ির সামনের গাছে ঝুলছিল যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ১২ নভেম্বর, ২০২০ /

জামালপুরে এক যুবককে হত্যার পর মরদেহ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী ইউনিয়নের সুখনগরী গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে তার বাড়ির সামনের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই যুবকের নাম মুকরাম হোসেন লেবু। তিনি ওই গ্রামের ঘুইনে মন্ডলের ছেলে। বৃহস্পতিবার সকালে মুকরামের মরদেহ গাছের ডালে ঝুলতে দেখে তার পরিবারকে খবর দেয়া হয়। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠায়।

মৃতের স্বজনরা জানায়, বুধবার রাত ১০টা দিকে পান খেয়ে ঘর হতে বের হন মুকরাম। এরপর তারা আর কিছু জানেন না।

স্থানীয়দের অভিযোগ, মুকরামকে হত্যার পর গাছের ডালে মরদেহ ঝুলিয়ে রেখে তা আত্মহত্যা বলে চালানোর অপচেষ্টা করছে হত্যাকারীরা।

মাদারগঞ্জ মডেল থানার ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, মুকরামের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে সন্দেহজনক অনেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় কে বাদী হবেন বিষয়টি এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না। তবে মাদারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :