নিরবে দরিদ্র মানুষদের সহযোগিতা করে যাচ্ছে আব্দুল আলী ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : শনিবার ২৩ মে, ২০২০ /

গৌরীপুর পৌরসভার সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মরহুম আব্দুল আলীর স্মৃতি রক্ষার্থে সদ্য প্রতিষ্ঠিত আব্দুল আলী ফাউন্ডেশন কোন রকম প্রচারনা ছাড়াই দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আর্থিক হায়তাসহ খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছে। প্রায় ২ মাস পূর্বে করোনা সংক্রমণের শুরু থেকে কর্মহীন হয়ে পড়া ও দরিদ্র মানুষদের খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে প্রায় ৫ শতাধিক দরিদ্র পরিবারের বাড়িতে গোপনে আর্থিক সহযোগিতা পৌঁছে দেয়া হয়েছে। এছাড়াও পরিচয় গোপন রাখার শর্তে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে করোনা দুর্গত মানুষের সহায়তায় নগদ টাকা ও খাদ্য সামগ্রী সহায়তা করছে আব্দুল আলী ফাউন্ডেশন।

এ ব্যাপারে জানতে চাইলে মরহুম আব্দুল আলীর ২য় পুত্র গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন জুয়েল বলেন, ‘আমার বাবা পৌরসভার চেয়ারম্যান থাকার সুবাদে তার অসংখ্য গুণগ্রাহী রয়েছে যাদের ৯৫ ভাগই দরিদ্র জনগোষ্ঠীর । আব্বা জীবিত থাকার সময় তাদের যে কোন সমস্যায় সহযোগিতা করতে দেখেছি। আব্বার অনুপস্থিতিতে এসকল অসহায় মানুষদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।’

এ ফাউন্ডেশনের কর্মকাণ্ড বর্তমানে পরিবারের সদস্যদের দ্বারা পরিচালিত হলেও ভবিষ্যতে সকলের সমন্বয়ে তার ব্যপ্তি বৃদ্বি পাবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :