নির্বাচিত হলে ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে কাজ করবো- ভালুকায় সুহেল খান

আরিফ রববানী
প্রকাশিত : বৃহস্পতিবার ১৪ অক্টোবর, ২০২১ /

ময়মনসিংহে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাজহারুল আনোয়ার সোহেল খান বলেছেন- সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সকলে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে এসে সাপ্রদায়িক সপ্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে কাজ করে যেতে হবে। তিনি বলেন- বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষেরাই নিশ্ছিদ্র নিরাপত্তার মাধ্যমে যার-যার ধর্ম স্বাধীনভাবে উদযাপন করে যাচ্ছে।সকল ক্ষেত্রেই জননেত্রী শেখ হাসিনার মেধাবী নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। তিনি আগামীতে চলমান এই উন্নয়নকে হবিরবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনতার ঘরে-ঘরে পৌছে দেওয়ার লক্ষে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করে বলেন-সুযোগ পেলে বঙ্গকন্যার নেতৃত্বে  হবিরবাড়ী ইউনিয়নের জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করার পাশাপাশি সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবো।
 বুধবার (১৩ই অক্টোবর) বিকালে হবিরবাড়ী ইউনিয়নের হড়িবাবুর বাড়ীর শারদীয় দূর্গপুজা মন্দিরে পুজা মণ্ডপ  পরিদর্শনে গিয়ে হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান প্রার্থী মাজহারুল আনোয়ার সোহেল খান এসব কথা বলেন। এসময়  উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যুগ্ম সাধারণ সম্পাদক মুজিব  ও সাবেক কৃষক লীগ নেতা হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।
এসময় তিনি বলেন,ধর্ম যার যার উৎসব সবার এমন নীতি আদর্শ  নিয়েই রাষ্ট পরিচালনা করেছেন হাজার বছরের শেষ্ট্র বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনার মাধ্যমে করোনার দুযোর্গকালিন সময়ে দূর্যোগ থেকে মুক্তিসহ শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার প্রার্থনা করবেন। এমন আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগ নেতা মাজহারুল আনোয়ার সোহেল খান।  অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সহস্রারাধিক লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :