নেত্রকোনায় না.গঞ্জফেরত ৬ পোশাককর্মী করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১৪ এপ্রিল, ২০২০ /

নেত্রকোনায় আরও ছয় পোশাককর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত পাঁচ দিনের ব্যবধানে মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৯ জন পোশাককর্মী, একজন নার্স ও একজন এনজিওকর্মী। মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় ওই পোশাককর্মীদের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে পাঁচজনের বাড়ি বারহাট্টা উপজেলার দেওপুর গ্রামে ও একজনের বাড়ি চাঁনপুর গ্রামে। তারা প্রত্যেকেই নারায়ণগঞ্জের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। তিন দিন আগে কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সোমবার চিকিৎকরা তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষার জন্য পাঠায়।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় করোনায় আক্রান্তের খবর পাওয়ার পরই জেলা প্রশাসনের পক্ষ থেকে দাসপাড়া গ্রামটি লকডাউন করে দেওয়া হয়। অবশ্য সোমবার দুপুর থেকেই জেলা প্রশাসক মঈনউল ইসলাম পুরো জেলাকেই লকডাউন ঘোষণা করেন।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, নেত্রকোনায় নতুন করে আরও ছয়জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট ১১ জন করোনায় আক্রান্ত হলেন।

আপনার মতামত লিখুন :