রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

পাঁচজনকে হারিয়ে শোকে পরিণত হলো ভালোবাসা দিবস

বসন্ত বরণ ও বিশ্ব ভালোবাসা দিবস উপভোগ করতে চট্টগ্রামের বন্দর এলাকার প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কিছু কর্মী পরিবারসহ এসেছিলেন রাঙ্গামাটিতে। সারাদিন ঘোরাঘুরি ও আড্ডা দেয়াসহ অনেক পরিকল্পনা ছিল তাদের। কিন্তু একটি দুর্ঘটনা সব আনন্দ পরিণত করেছে শোকে।

শুক্রবার সকালে তারা রাঙ্গামাটির ডিসি বাংলো এলাকা থেকে একটি ইঞ্জিনচালিত নৌকা নিয়ে সুবলং যাওয়ার পথে হঠাৎ সেটি উল্টে গেছে। এতে পাঁচজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, রিনা আক্তার (৩২), শিলা আক্তার (২৭), আসমা আক্তার (২২) ও আফরোজা আক্তার (১৪)। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় অনেকে আহত হয়েছেন। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি নৌকা দ্রুত যাওয়াকে কেন্দ্র করে একটি নৌকা হঠাৎ উল্টে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রাসহ যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন আহত লিপি বেগমের মেয়ে একই ঘটনায় বেঁচে ফিরে আসা হ্যাপি আক্তার জানায়, আমরা আম্মুর সঙ্গে বেড়াতে এসেছি। নৌকায় করে আমরা যখন নদীতে বেড়াতে বের হই তখন আমাদের নৌকার পাশে আরও একটি নৌকা যাচ্ছিল। হঠাৎ করেই দেখি আমাদের নৌকা সেটিকে পেছনে ফেলে দ্রুত এগিয়ে যেতে লাগলো এবং মুহূর্তের মধ্যে আমাদের নৌকাটি উল্টে যায়।

তাদের সঙ্গে বেড়াতে আসা রাকিবুল ইসলাম জানান, তারা একই গার্মেন্টসের কর্মরত কর্মী। সবাই মিলে দিনটিকে উপভোগ করার জন্য সকালে বাসে করে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটি পৌঁছায়। পরে সকলকে পর্যটনের আশেপাশে বেড়ানোর জন্য বলা হয়। কিন্তু এরমধ্যে ১৭ জনসহ যাত্রীরা একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে হ্রদে ঘুরতে বের হলে হঠাৎই তাদের নৌকা ডুবে যায় পরে আমরা তাদেরকে স্থানীয় লোক, ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় উদ্ধার করি।

আরেক সহযাত্রী মো. হাসান বলেন, আমরা বসন্তকে উপভোগ করতে রাঙ্গামাটি এসেছি, কিন্তু এমন দুর্ঘটনা ঘটবে জানা ছিল না। আমাদের কাছের মানুষকে হারাতে হলো এমন অসচেতনতার জন্য।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman