পূর্বধলায় চালকের গলাকেটে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বুধবার ২৪ এপ্রিল, ২০১৯ /

তিলক রায় টুলুঃ পূর্বধলায় যাত্রী সেজে দুই ছিনতাইকারী জালাল মিয়া (২৬) নামে এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালায়।

গত মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৯ টায় শ্যামগঞ্জ- বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার গোজাখালীকান্দা ব্রীজের কাছে এ ঘটনাটি ঘটেছে। আহত মোটরসাইকেল চালক জামাল মিয়া পূর্বধলা উপজেলার কাছিয়াকান্দা গ্রামের মৃতঃ আব্দুল গফুরের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, মঙ্গলবার রাত সারে আটটার দিকে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ কুমুদগঞ্জ মোর থেকে অজ্ঞাত পরিচিত দুইজন যাত্রী জারিয়া যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল চালক জামাল মিয়াকে ভাড়া নিয়ে জারিয়ার উদ্দেশ্যে রওনা দেয় এরপর রাত ৯টার দিক শ্যামগঞ্জ- বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা ব্রীজের কাছে পৌঁছলে যাত্রীবেশে থাকা দুইজন ছিনতাইকারী চালক জামাল মিয়ার উপর ঝাপিয়ে পড়ে এবং তাকে হত্যার উদ্দেশ্যে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা জালায়। এ সময় চালক জামাল উদ্দিনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় চালক জামাল উদ্দিনকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা সদর হাসপাতালে ও পরে মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাওহীদুর রহমান ঘটনার স্বত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বেও শ্যামগঞ্জ-দূর্গাপুর সড়কে মোটর সাইকেল ছিনতাইকারীদের হাতে দুই চালক নির্মমভাবে প্রাণ হারিয়েছেন।

আপনার মতামত লিখুন :