পূর্বধলায় যুবকের রহস্য জনক মৃত্যু

তিলক রায় টুলু
প্রকাশিত : বুধবার ১ এপ্রিল, ২০২০ /

পূর্বধলায় স্বপন খান (২০) নামে এক যুবকের রহস্য জনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ৩১ মার্চ ভোর রাতে গোহালাকান্দা ইউনিয়নের চল্লিশা বৈরাটি গ্রামে সে তার মামার বাড়ীতে মারা যায়। সে উপজেলার নারান্দিায়া ইউনিয়নের নরনারায়নপুর গ্রামের নয়ন খানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় গত ২৯ মার্চ নরনারায়নপুর গ্রামের নয়ন খানের ছেলে স্বপন খান (২০) ভালো বেশে বিয়ে করেন নেত্রকোনা জেলার ররুনা গ্রামের মৃত আমিনুল হকের মেয়ে তামান্না (১৮) কে। বিয়ের একদিন পর ৩১ মার্চ ন্বপন নতুন বউ নিয়ে মামার বাড়ী গোহালাকান্দা ইউনিয়নের চল্লিশা বৈরাটি গ্রামের আবু চাঁনের বাড়ীতে রাত্রি যাপন করেন ।

তার স্ত্রী তামান্না জানান, রাতে খাওয়া দাওয়ার পর তারা ঘুমাতে যায়। মধ্য রাতে তার স্ত্রী জেগে দেখে তার স্বামী বিছানায় নেই মাটিতে পড়ে রয়েছে। খবর পেয়ে তার মামা এবং বাড়ীর লোকজন এসে দেখে তার নিথর দেহ মাটিতে পড়ে রয়েছে।

পরিবারের ধারনা সে হ্নদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। পড়ে তার পিতা নয়ন খানকে খবর দিলে সে তার ছেলের লাশ নিয়ে গ্রামের বাড়ী নরনারায়নপুর গ্রামে নিয়ে আসে এবং জানাজা ও দাফনের প্রস্তুতি নেওয়ার সময় খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এনামূল হক ঘটনা স্থলে যান পরে পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ও ঘটনাস্থলে ছুছে যান।

এদিকে মৃত্যু নিয়ে রহস্য সৃস্টি হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরন করেন।

পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান মৃত্যুর কথা স্বীকার করে বলেন মৃত্যুর ঘটনাটি রহস্য জনক হওয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তবে এ ঘটনার জন্য কাউকে গ্রেফতার বা জিঞ্জাবাদের জন্য আটক করা হয়নি

আপনার মতামত লিখুন :