প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উধাও এই নারী

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

ভিডিও এবং স্থিরচিত্রে প্রদর্শিত নারী সাউথ ইস্ট ব্যাংকের বুথ হতে প্রতারণার মাধ্যমে টাকা উত্তোলন করেছে। এটিএম বুথে স্থাপিত সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় সনাক্ত করতে পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করা হয়েছে।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী জনৈক সাইফুল ইসলামের সাউথ ইস্ট ব্যাংক লিঃ শারুলিয়া, ডেমরা শাখার একাউন্ট হতে গত ৭ জুলাই’১৯ থেকে ১৮ আগষ্ট, ২০১৯ তারিখের মধ্যে উক্ত ব্যাংকের বিভিন্ন বুথ থেকে কে বা কারা ১৩,০০,০০০(তের লক্ষ) টাকা উত্তোলন করেছে। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই হতে দেশে আসার পর একাউন্টে টাকা না পাওয়ায় গত ৬ নভেম্বর, ২০১৯ রমনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকালে উক্ত ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে উক্ত একাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

উল্লেখিত নারীর কোন পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ (০১৭১৩-৩৯৮৫২৭) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো।

-ডিএমপি নিউজ