প্রেমে সাড়া না পাওয়ায় নিজের গলায় ছুরি চালালো কিশোর

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ২১ অক্টোবর, ২০২০ /

প্রেম নিবেদন করতে গিয়ে স্কুলছাত্রীর সাড়া না পেয়ে ক্ষুব্ধ হয় কিশোর রাকিব হাসান। তখন সহপাঠী ও স্থানীয়দের বাধা পেয়ে নিজের গলায় ছুরি চালিয়েছে এ কিশোর।

সোমবার দুপুরে নেত্রকোনার মদন উপজেলার মদন-নেত্রকোনা সড়কের ওয়ার খালের বটতলায় এ ঘটনা ঘটেছে। রাকিব হাসান চানগাও ইউপির শাহপুর পশ্চিম পাড়ার নূর নবীর ছেলে।

আহত রাকিবের দাবি, ওই ছাত্রীর সঙ্গে প্রেম করায় রিজন, রাহিম, শান্ত ও মাহিম তাকে ছুরি দিয়ে গলায় পাঁচ থেকে ছয়টি আঘাত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে উপজেলা সদর থেকে প্রাইভেট পড়ে নিজ বাড়ি শাহাপুর পূর্বপাড়ায় যাচ্ছিলেন চাহাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী। মদন-নেত্রকোনা সড়কের ওয়ার খালের বটতলা নামক স্থানে ওই ছাত্রী পৌঁছালে তার গতিরোধ করে প্রেম নিবেদন করে রাকিব। এতে সাড়া না পেয়ে ছাত্রীকে ছুরিকাঘাত করার চেষ্টা করে রাকিব। তাৎক্ষণিক সহপাঠী ও পথচারীরা রাকিবকে প্রতিহত করেন। তখন রাগের বশে নিজেই গলায় ছুরিকাঘাত করে সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে যায়। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দশম শ্রেণির ছাত্রী জানান, মাদকাসক্ত রাকিব প্রায় সময় প্রেম নিবেদন করে উত্ত্যক্ত করে। এ বিষয়ে বাবা ইউএনও বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। আমি তার অত্যাচারে অতিষ্ঠ।

মদন থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :