ফুলপুরে ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ, পরদিন বিলে মিলল মরদেহ

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ১৩ জানুয়ারী, ২০২১ /

ময়মনসিংহের ফুলপুরে ধর্মীয় সভায় ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ হওয়ার পরদিন জসিম উদ্দিন (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জসিম উদ্দিন উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের ধিতপুর গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে।

রোববার (১০ জানুয়ারি) রাতে উপজেলার ধিতপুর তালিমুল কুরআন কওমি মাদরাসায় আয়োজিত ধর্মীয় সভা ওয়াজ শুনতে যায় জসিম উদ্দিন। একদিন পর মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে ভোরে সভাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে মঙ্গলবার রাতে নিহতের বাবা মেয়াজউদ্দিন বাদী হয়ে ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী।

তিনি বলেন, রোববার উপজেলার ধিতপুর তালিমুল কুরআন কওমি মাদরাসা আয়োজিত ধর্মীয় সভায় ওয়াজ শুনতে যায় জসিম উদ্দিন। ওই দিন রাতে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় তার খোঁজ করেন স্বজনরা। এ সময় জসিমের মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

পরে সোমবার তার সন্ধানে দিনভর এলাকায় মাইকিং করা হয়। পরে মঙ্গলবার সকালে সভাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে আমনখোরা বিলের ফিশারীর পাড়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে জসিম উদ্দিনের পরিবার ঘটনাস্থলে এসে তার পরিচয় শনাক্ত করেন। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

মরদেহের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎হ্ন পাওয়া গেছে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও জানান ওসি ইমারত হোসেন গাজী।

আপনার মতামত লিখুন :